ঠাকুরগাঁওয়ে মিথ্যা মামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন 

ঠাকুরগাঁওয়ে মিথ্যা মামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন মোঃ আরিফুজ্জামান আরিফ, ঠাকুরগাঁও প্রতিনিধ: ঠাকুরগাঁওয়ে  শিক্ষক জামাল উদ্দীন, লিয়াকত, গফুর, রবিন্দ্রনাথ, মানিক, হামিদুল এই সকল পরিবারের নামে মিথ্যা নারী নির্যাতন ও ধর্ষনের মামলা করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।
রবিবার(৩১ ডিসেম্বর) দুুপুরে জেলার ৪নং বড়গাঁও ইউনিয়নের মোলানখুড়ী গ্রামের পাটিয়াডাঙ্গী বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সাবেক ইউপি সদস্য দুলাল সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান প্রভাত কুমার সিংহ, ইউপি সদস্য বরুন কুমার শর্মা, ইউপি সদস্য পরেশ চন্দ্র বর্মন, এলাকাবাসীর পক্ষথেকে বক্তব্য রাখেন, জালালউদ্দীন, ডা.দবিরুল ইসলাম, আজিরউদ্দীন, সখিনা বেওয়া সহ আরোও অনেকে।
ঘন্টাব্যাপি এ মানববন্ধনে প্রায় দুই শতাধিক মানুষ অংশ নেন। প্রসঙ্গত মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করেন, পারিবারিক মামলা থেকে উদ্ধার ও নিজেকে নির্দোশ প্রমাণ করার জন্য এই মহিলা এ সাজানো ধর্ষনের নাটক করেন। রাশেদা যে মিথ্যা ধর্ষনের মামলা করেন তার ১% কোন সত্যতা নেই।
বক্তারা আরও বলেন, এলাকার এই মহিলা দীর্ঘদিন থেকে, অনৈতিক কার্যকলাপ সহ নানা অপকর্ম করে আসছে। এ অপকর্ম ও মামলা থেকে পরিত্রান পেতে একটি কুচক্র মহলেরর সাথে হাত মিলিয়ে হামিদুল (ফাটা) তার স্ত্রীকে দিয়ে গত শুক্রবার রাতে ধর্ষনের মিথ্যা নাটক সাজিয়ে এলাকার নিরীহ ব্যক্তিদের জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করে।
বক্তারা আরও বলেন ইতিমধ্যে পুলিশ তদন্তে আসলেও এলাবাসীর কাছে কোন কথা না শুনেই স্থান ত্যাগ করেন। বক্তারা সুষ্ঠু তদন্ত করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান। এলাকাবাসী মনে করেন সঠিক তদন্ত না হলে সাধারন মানুষ ন্যায় বিচার পাবেনা। 
শেষে আরও বলেন, কয়েককটি অনলাইন পোর্টালে এর মিথ্যা নিউজ প্রকাশ করায় আমরা তার তীব্র প্রতিবাদ জানাই।
৩১/১২/০১৭ ইং

Leave a Reply