ঝিনাইদহে জাতীয় পার্টির ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহে জাতীয় পার্টির ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতঝিনাইদহ প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে ঝিনাইদহে জাতীয় পার্টির ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে ঝিনাইদহ জেলা জাতীয় পার্টি জেলা কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে। ১লা জানুয়ারি সোমবার বিকালে জাতীয় পার্টির নিজ কার্যালয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলার আহবায়ক ডঃ এম হারুন অর রশিদ কেক কেটে সকল নেতা কর্মীদের মুখে তুলে দেন।

তার পর জেলা জাপা নেতা অ্যাডঃ উসমান গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেজাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলার আহবায়ক ডঃ এম হারুন অর রশিদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলার সদস্য সচিব রাশেদ মাজমাদার, জেলা জাপা নেতা জয়নাল আবেদিন, মোহাম্মদ আলী, নজরুল, লতফার হোসেন, লাবলু, পৌর জাপানেতা আজিজুর রহমান অটো, জাহাঙ্গীর হোসেন ও ডাঃ মিলন, জাতীয় যুব সংহতির নেতা ফিরোজ কবির, কবির উদ্দিন, শিপন, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারন সম্পাদক ছাত্র নেতা সুলতান আহামেদ সোহেল, তাহা ছাড়া জাতীয় ওলামা পার্টির নেতা রাশেদ ইসলাম ও জাহিদুল ইসলাম, জাতীয় সৈনিক পার্টির মোশারেফ হোসেন, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির অরবিন্দ বিশ্বাস ও লাবলু, জাতীয় শ্রমিক পার্টির আলম শেখ ও লিয়াকত হোসেন, শাহাবুদ্দিন আহামেদ প্রমুখ।

আলোচনা সভায় নেতৃবৃন্দ জাতীয় পার্টির জন্মদিন উপলক্ষে ঝিনাইদহ বাসীকে শুভেচ্ছা জানিয়ে পল্লী এরশাদের দীর্ঘ আয়ু কামনা করে। সেই সাথে ঝিনাইদহ জেলা জাতীয় পার্টি কে শক্তিশালী করার আহবান জানান।

পরিশেষ জাতীয়যুব সংহতির সাবেক সভাপতি মোহাম্মদ আলীর আত্মার মারফত কামনা করে।

০১/০১/২০১৮ইং
বাংলা পত্রিকা

Leave a Reply