ঐতিহ্যবাহী মোহনগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষর্থীদের আজ পুনর্মিলনী ২০১৭ পালিত

ঐতিহ্যবাহী মোহনগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষর্থীদের আজ পুনর্মিলনী ২০১৭ পালিতপুনম শাহরীয়ার ঋতু, স্টাফ রিপোর্টার: বৃহত্তম ময়মনসিংহ বিভাগের নেএকোনা জেলার ঐতিহ্যবাহী মোহনগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের ৮৫ বছর বর্ষপূর্তি উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে এক পুনর্মিলণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৯৩১ ইং সালে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়।

৮৫ বছর বর্ষপূর্তিতে পদার্পন করলো।উক্ত পুনর্মিলণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। মাননীয় শিক্ষামন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ, বিশেষ অতিথি মাননীয় বিচারপতি জনাব ওবাইদুল হাসান, জনাব ডঃ মঞ্জুরুল ইসলাম সহ সচিব ফাইজুর রহমান চৌধুরী, ও রেবেকা মুমিন এম পি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাননীয় প্রধানমন্ত্রীর পি এস -১ জনাব মোঃ সাজ্জাদুল ইসলাম। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বক্তব্যে বলেন বর্তমান বাংলাদেশের শিক্ষা ব্যাবস্থা ব্যাপক উন্নতি হয়েছে। সঠিক মত ছাএ-ছাএী পাঠ্য বই পাচ্ছে।এবং তারা মেধাবীর পরিচয় দিচ্ছে শিক্ষা কে আর উন্নত করতে ঘরে ঘরে ইন্টারনেট সংযোগ পৌছে গেছে।তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ সবার আগে। অবশেষে ঐতিহ্যবাহী মোহনগঞ্জ পাইলট সরকারী উচ্ছ বিদ্যালয়েরর ছাএ-ছাএীদের উন্নতি কামনা করে এবং ববর্তমান সরকারের শিক্ষার প্রতি যে সহানুভূতি তা ব্যাক্ত করেন তার বক্তব্যে।আর বক্তব্য রাখেন স্থানীয় নেতা বৃন্দ। ঐতিহ্যবাহী মোহনগঞ্জ পাইলট সরকারী উচ্ছ বিদ্যালয়ে প্রাক্তন ও নতুন ছাএ-ছাএীদের মাঝে এক মিলনমেলার সৃষ্টি হয়। বিভিন্ন রকম খেলাধুলা, গান, নৃত্য, কবিতা আবৃতি, আয়োজন করা হয়।

৩০/১২/০১৭ ইং
বাংলা পত্রিকা

Leave a Reply